Ayalaan full hindi dubbed movie


The film was written and directed by R. Ravikumar, and produced by Kotapadi J. Rajesh under KJR Studios. 

আয়লান মুভির সংক্ষিপ্তসার: একজন এলিয়েনকে একজন নির্মম শিল্পপতিকে থামাতে একজন ভালো মনের যুবকের সাথে দলবদ্ধ হতে হবে, যার প্রকল্প গ্রহের ধ্বংসের দিকে নিয়ে যেতে পারে।

আয়লান মুভি রিভিউ: ইন্দ্রু নেত্রু নালাইতে, পরিচালক রবিকুমার সময় ভ্রমণের উচ্চ ধারণাকে স্থানীয় স্বাদ দিয়েছেন। আয়লানেও, তিনি একই কাজ করেন... পৃথিবীতে এলিয়েন সম্পর্কে একটি সাই-ফাই ভিত্তি গ্রহণ করে এবং এটিকে একটি স্বতন্ত্রভাবে তামিল চলচ্চিত্র হিসাবে উপস্থাপন করে। আমরা তামিল সিনেমার প্রয়োজনীয়তা পেয়েছি: একটি নায়কের ভূমিকা গান, রোমান্স, নায়কের পার্শ্বকিক হিসাবে কয়েকজন কৌতুক অভিনেতা, একজন কর্পোরেট ভিলেন, উত্তরের একজন অভিনেতা অভিনয় করেছেন (এখানে, এটি শারদ কেলকার), মায়ের অনুভূতির এক চিমটি, এবং এমনকি জৈব চাষ সম্পর্কে বার্তা। শেষ বিটটি 2015-20 থেকে বড়-নায়কের চলচ্চিত্রগুলির একটি প্রধান ছিল, যে সময়টিতে এই চলচ্চিত্রটি নির্মাণাধীন ছিল, এবং এটি দেরীতে ফ্যাশনের বাইরে চলে গেছে, কিন্তু আশ্চর্যজনকভাবে, এটি এখানে তারিখযুক্ত বা বাধ্যতামূলক মনে হয় না। মূল থিম সব গ্রহ সংরক্ষণ সম্পর্কে.
এটি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে রবিকুমারের ধারণার মোড়ক যা আমরা দেখেছি - সুপারপাওয়ার, ইউএফও, বহির্জাগতিক, শক্তিশালী রোবট, ফেমে ফেটালেস এবং বৃহৎ আকারের ধ্বংস - যা আয়লানকে সব বয়সের জন্য একটি বিনোদনকারী করে তোলে। প্রথমার্ধে, তিনি একটি সুন্দর কার্টুন চরিত্রের মতো ট্যাটু নামক এলিয়েন ব্যবহার করেন, যা বিস্ময় এবং হাস্যরস সৃষ্টি করে, যার ফলে বাচ্চাদের এবং প্রাপ্তবয়স্কদের মধ্যে বাচ্চাদের কাছে আবেদন করে। এই সত্য যে ভিজ্যুয়াল ইফেক্টগুলি অনেকাংশে সীমাহীন শুধুমাত্র যাদুতে যোগ করে - ফিল্মমেকিং সেই কল্পনাকে পরিপূরক করে যা আমরা লেখার মধ্যে দেখি, যা প্রথমার্ধে কার্যকরী উপায়ে দ্বিতীয় থেকে পরবর্তীতে আমাদের প্রথমার্ধে যে চরিত্র এবং উপাদানগুলির সাথে পরিচিত হয়েছিল তা নিখুঁতভাবে ফিরিয়ে আনতে থাকে। আখ্যান
কিন্তু ফিল্ম এর সমস্যা আছে. দৃশ্যের রূপান্তরগুলি মসৃণভাবে ঘটে না, ভিলেনকে যথেষ্ট মারাত্মক বলে মনে হয় না এবং দ্বিতীয়ার্ধের কিছু মুহূর্ত, হাইওয়েতে ধাওয়া করার মতো (এমনকি এআর রহমানের স্কোর এখানে সাধারণ) এবং ক্লাইম্যাক্স, একটু বেশি ঘুষি দিয়ে করা যেত। কিন্তু ঠিক যখন জিনিসগুলি কিছুটা অস্বস্তিকর হয়ে উঠছে বলে মনে হয়, তখন আমরা এমন মুহূর্তগুলি পাই যেগুলি বেশ উত্তেজনাপূর্ণ, কিন্তু আমরা সেই জিনিসগুলিতে খুব বেশি সময় ব্যয় করি যা কাজ করে না।